মঙ্গলবার, ১৫ ডিসেম্বর, ২০০৯

কিওয়ার্ডের কেচ্ছা


অন্তর্জালে নামে স্বনামে - বেনামে লেখালেখি করার চেস্টা করি। নিজের নামে একটা সাইটও আছে। যেখানেই যা কিছু লিখি তার একটা ব্যাকআপ রেখে দেই। একান্তই ব্যক্তিগত ও সংবেদশীল তথ্য ছাড়া এ সাইটে মুলত সব কিছুই লিখি। নিয়মিত Google Analytics থেকে সার্চ ট্রেন্ড লক্ষ্য করে মজা লাগে, বেশ অবাকও হই। অন্তর্জালে যারা ঘোরাঘুরি করে তারাকি শুধু সেক্সেই আসক্ত !!! কত কিছুইতো নিয়ে লিখি কিন্তু "সেক্স, সেক্সুয়াল,চটি, কিস, চুম্বন,বাসর রাত, ভাবীর সাথে, যৌন, যৌন গল্প, সহবাস, সেক্সি মেয়ে,গাড়ির ভেতর" ইত্যাদি শব্দ গুলোই কেনো এতো হিট বারায় আমার সাইটের ? অনেক দিন ধরেই এটা লক্ষ্য করছি। আজ অলৌকিক হাসানের পোস্ট পড়ে মনে হলো, আমি একা নই। এজন্যই মনে হয় বাংলাদেশে দেবোনএয়ারব্লগ এতো জনপ্রিয়। অলৌকিকের মতো আমারও মনে হচ্ছে  " একটা হাত কী-বোর্ডের নীচে রেখে এরেই বলে আন্তর্জাল পরিভ্রমণ"

৪টি মন্তব্য :

  1. আমি ইভা রহমানকে নিয়ে একটা পোস্ট লিখেছিলাম। ওইদিন দেখি মাদ্রিদ থেকে গুগলে 'ইভা রহমানের যৌন ক্রিয়ার ভিডিও' সার্চ দিয়া আমার ব্লগস্পটের খোঁজ পাইছেন।

    উত্তর দিনমুছুন
  2. এই জিনিসটা আমিও লক্ষ্য করেছি। দৈনিক এভারেজ ১৫/১৬ জন ভিজিটর আসে আমার সাইটে, ৯৫% সেক্সুয়াল বা সেক্স সার্চ দিয়ে ! বেশীরভাগ (৯০%) বাংলাদেশ থেকে, অনেকগুলো সৌদি আরব থেকে। এখন যা মনে হচ্ছে সেক্স নিয়ে বেশ কতগুলো আবঝাব লিখবো। চামে হিট বাড়বে । হাহাহাহা

    উত্তর দিনমুছুন
  3. হ।
    'রাজসভা এবং সেলিনার গোপন কথা' নামে আমার একটা পোস্ট আছে। পাঠক 'গোপন কথা' সার্চ দিয়ে এই পোস্টে আসেন। আমার লেখাগুলোর ২০% পাঠক এই 'রাজসভা এবং সেলিনার গোপন কথা'-এর!

    বিব্রত হবো নাকি আনন্দিত বুঝতে পারছি না।

    উত্তর দিনমুছুন
  4. আনিসুল হক একবার তাঁর গদ্যকার্টুনে একটা কথা বলেছিলেন, "The Bengalis have no sex". এভাবে আড়াল তৈরি করতে করতেই বোধহয় পারভার্শন তৈরি হয়

    উত্তর দিনমুছুন

আপনার মন্তব্য পেলে খুশি হবো, সে যত তিক্তই হোক না কেনো।
পোস্টে মন্তব্যের দায়-দায়িত্ব একান্তই মন্তব্যকারীর। মন্তব্য মডারেশন আমি করি না, তবে অগ্রহনযোগ্য ( আমার বিবেচনায় ) কোনো মন্তব্য আসলে তা মুছে দেয়া হবে সহাস্য চিত্তে।