বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর, ২০০৯

ভুলোমনা

ন্ধ্যে ৬ টার দিকে কোলসে গিয়েছিলাম সম্তাহের বাজার সদাই করতে। ঘুড়ে ফীরে অনেক কিছুই কেনা হলো। হঠাৎ মনে পড়লো সিগারেট শেষ। কি আর করা, সিগারেটও কেনা হলো ১ প্যাকেট। টাকা দিলাম, রিসিটও নিলাম, সবশেষে সিগারেট ।

ভাবলাম অনেকদিন বাহিরে কিছু খাওয়া হয় না। কাছে পিঠেই ছিলো একটা ম্যাকডোনাল্ডসের রেস্তোরা। সস্তায় খাবার জন্য ম‌্যাক মামার উপরে জিনিস নাই। মাইটি এংগাস মিল আর বউয়ের জন্য ক্রিসপী চিকেন বার্গার কিনে বাহিরে বসলাম। 'না গরম - না ঠান্ডা 'এরকম এক সুন্দর আবহাওয়া ছোলো আজ। খাবার শেষে সিগারেটের কথা মনে পড়লো। খোঁজার চেস্টা করার সময় বউ বল্লো হয়তো কোনো ব্যাগে ভুল করে ঢুকিয়ে দিয়েছি।
বাসায় এসে বুঝতে পারলাম, সিগারেট হাত থেকে কাউন্টারে রেখে চলে এসেছি। বড্ড ভুলোমনা হয়ে যাচ্ছি। মাঝ খান থেকে ১২.৪৫ ডলার গচ্চা গেলো।
ধ্যাত।।

২টি মন্তব্য :

  1. "বড্ড ভুলোমনা হয়ে যাচ্ছি।"
    আহারে, আমার ঘটনাগুলো বলা শুরু করলে মহাকাব্য হয়ে যাবে! :)

    সিগারেটের কথায় মনে পড়ল, অনেক দিন আপনার সঙ্গে বিড়ি খাওয়া হয় না...

    উত্তর দিনমুছুন
  2. টেনশন আর ঝামেলায় ভুলোমনা হয়ে যাই শুভ ভাই।
    কবে যাবো দেশে সেটার দিন গুনি। " মার্লবোরো লাইট" না "বেনসন লাইট" কোনটা জানি আপনার ফেব ব্রান্ড শুভ ভাই ? দেখেছেন আমিও ভুলে গেছি :(

    উত্তর দিনমুছুন

আপনার মন্তব্য পেলে খুশি হবো, সে যত তিক্তই হোক না কেনো।
পোস্টে মন্তব্যের দায়-দায়িত্ব একান্তই মন্তব্যকারীর। মন্তব্য মডারেশন আমি করি না, তবে অগ্রহনযোগ্য ( আমার বিবেচনায় ) কোনো মন্তব্য আসলে তা মুছে দেয়া হবে সহাস্য চিত্তে।