রবিবার, ১১ অক্টোবর, ২০১৫

কৈশরে ফেরত গিয়েছিলাম

প্রায় ১ যুগ পর LRB এর কনসার্টে গিয়ে যেনো কৈশরে ফেরত গিয়েছিলাম । ওজন বেড়ে যাওয়ায় নাচা নাচি করার ক্ষমতা চলে গেলেও ছোট ছেলে শুভ্র সেটা পুষিয়ে দিয়েছিল। কথা ছিল কনসার্ট শুরু হবে সন্ধ্যা ৬ঃ৩০ এ ! কিন্তু আমাদের যা হয় , শুরু হতে হতে সেই ৭ঃ১৫ । আজন্ম উর্দি শাসনে বেড়ে উঠা মানুষ আমি , সময়ের কাজ সময়ে শুরু না হলে প্রচন্ড বিরক্ত লাগে । আশা করেছিলাম অনেক ভিড় হবে , পা ফেলার জায়গা থাকবে না। সেটা অবশ্য হয়নি । তারপরও অনেক LRB ভক্ত ছিল সেখানে , বস বলে কথা !! দু ঘণ্টা কিভাবে যে কেটে গিয়েছিল টেরই পাইনি । পেশাদার সাউন্ড & লাইট ইঞ্জিনিয়ার থাকাতে সব কিছুতে পেশাদারীত্বের ছাপ ছিল।

শুভ্র
বস আইয়ুব বাচ্চু সেই আগের মতোই আছেন । টানা গান গেয়ে সবাইকে মাতিয়েছেন। তবে মাঝে মাঝেই মনে হয়েছে গানের চাইতে বাজনা বেশি শোনা যাচ্ছে , তার পরো সব কিছু মিলিয়ে দারুন সময় কেটেছে ।
দারুন এই সন্ধ্যা উপহার দেবার জন্য বাংলাদেশ অস্ট্রেলিয়া এসোসিয়েশন ক্যানবেরার প্রত্যেকটি সদস্যদের সাধুবাদ না জানালে বিশাল পাপ হয়ে যাবে ।
ক্যানবেরার অন্য আর দশটি অনুষ্ঠানের মতো এবারেও সামনের সারিতে বসা ছিলেন আমাদের বাংলাদেশি ডাক্তাররা। দেখতে বেশ মজা লাগে।
বস

কোন মন্তব্য নেই :

একটি মন্তব্য পোস্ট করুন

আপনার মন্তব্য পেলে খুশি হবো, সে যত তিক্তই হোক না কেনো।
পোস্টে মন্তব্যের দায়-দায়িত্ব একান্তই মন্তব্যকারীর। মন্তব্য মডারেশন আমি করি না, তবে অগ্রহনযোগ্য ( আমার বিবেচনায় ) কোনো মন্তব্য আসলে তা মুছে দেয়া হবে সহাস্য চিত্তে।