সোমবার, ২ জুলাই, ২০০৭

আমার এক খান বয়ফ্রেন্ড দরকার

২০০৭-০২-০১ ০৫:৪২:৫৬

আমার এক খান বয়ফ্রেন্ড দরকার।
সামীয়ার আছে ,
তিশমার আছে, ফারহার আছে ! আমারও একটা দরকার।
ম্যাটর ওফ প্রেসটিজ।

সাদমান কে কি ভালো লাগে ? নাহ্...লম্বা না বেশী, আরেকটু লম্বা হলে ভালো হতো।
আদিব ? নাহ্ ....কেমন যেনো খ্যাত।
নাকি রিয়াদ ? টেম্পরারী চলে।রিয়াদের একটা দামী বি.এম.ডবি্লও আছে। মজাই হবে।

এ লেেেভল টা যে কবে শেষ হবে ! ছোট আপ্পি স্টেটসে বসে বার বার তাড়া দিচ্ছে , চলে আয় চলে আয়। হা বাবা বাবা, যাবো তো। এতো তাড়া কিসের?

কাল সামীয়ার বার্থডেতে কি যে মজা হোলো বলার না।সামীয়ার বয়ফ্রেন্ড রিয়াজটা যে কি দুষ্টু! সবার সামনে পাপ্পি দিয়ে দিল সামীয়াকে, আর থামতেই চায় না।

দেখে অমিতের কথা মনে পড়ে গেলো।অমিত ও এরকমই দুষ্টু ছিল। সবার সামনে কি যে করত। সবাই বলত দারুন কিসার।একবার বাংককে থার্টিফাস্ট রাতে আমিত তাকে হোটেলে নিয়ে এতোই আদর করেছিল যে পরের দিন সবাই কি যে মজা করেছিল বলার না।কতোই বা বয়স ছিল তখন , 17 কি 18?

তারেক আংকেলটা যেনো কি রকম। বুঝতেই চায় বা যে আমি এতো বড় হয়ে গিয়েছি।এখনো সেই ছোট্ট বেলার মতো আদর করতে চায়।কিছু বলতেও পারি না।

শ্যানেলর পারফিউমটা দারূন, কাল হাসিব গিফট করলো।প্যারিস থেকে আনা।
হাসিব যেনো কি রকম বোকা সোকা।বুঝতে পারি ওর ভালো লাগে আমাকে, তাই বলে বলবে না? এ যুগের ছেলেরা এ রকম আনস্মার্টযে কি ভাবে হয়!

এই, আদিবা, শুনছিস....তোরা কখন আসছিস পিজা হাটের সামনে?
কি দেরী হবে ?
ধ্যাত...তোরা যে কি করিস?
শোন , কেক আনতে ভুলিস না সোঁনারগা থেকে।তুই যে ভুলো মন !

আজ আদিবার বার্থডে, সারা রাত পার্টিহবে ওদের বাসায়।হেবি মজা হবে। বিয়ার খেতে একদমি ভালো লাগে না, তিতা।আদিবা যা খেতে পারে, ওহ মা! এক্সটাসি নিয়ে আসবে রূমা। কি যে একটা নেশা পেয়ে বসলো।

যাই, বেচারা অরূপ নেটে বসে আছে, বেচারা ভাবে আমি যেনো তার প্রেমে পাগল, গিফট পাঠায় , কথায় কথায় ভালো বাসার কথা বলে, সময় কাটানোর জন্য ভালোই। যাই বেচারাকে একটু সময় দিেেয় আসি।

কোন মন্তব্য নেই :

একটি মন্তব্য পোস্ট করুন

আপনার মন্তব্য পেলে খুশি হবো, সে যত তিক্তই হোক না কেনো।
পোস্টে মন্তব্যের দায়-দায়িত্ব একান্তই মন্তব্যকারীর। মন্তব্য মডারেশন আমি করি না, তবে অগ্রহনযোগ্য ( আমার বিবেচনায় ) কোনো মন্তব্য আসলে তা মুছে দেয়া হবে সহাস্য চিত্তে।